১৩, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১

প্রিয়াঙ্কা-নিকের ‘সন্তানের’ ছবি ভাইরাল!

আপডেট: December 5, 2019

প্রিয়াঙ্কা-নিকের ‘সন্তানের’ ছবি ভাইরাল!

অন্তর্জালে ছড়িয়ে পড়ল সাবেক বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাসের প্রথম সন্তানের ছবি। প্রকাশ্যে আসতেই নানা গল্প, নানা জল্পনা। কি, অবাক হচ্ছেন?

তাহলে জেনে নিন পুরো ঘটনা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকীর সময় হঠাৎ করেই একটি ছবি ছড়িয়ে পড়তে শুরু করে অন্তর্জালে। যেখানে নিকের কোলে এক শিশুকে দেখা যায়। নিক ও প্রিয়াঙ্কার সঙ্গে ওই শিশুর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ছবি :

View image on Twitter

দেশ কিংবা ধর্মের গণ্ডি পেরিয়ে, বয়সের ব্যবধান ভুলে গিয়ে এক হয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। গত বছরের ১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। আলোচনা-সমালোচনা, গুঞ্জনকে থোড়াই কেয়ার করে দাম্পত্য জীবনের এক বছর পার করে ফেলেন ৩৭ বছরের প্রিয়াঙ্কা ও ২৭ বছরের নিক।

তাই এ যুগলকে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। এর আগে বহুবার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে শিরোনাম হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই নিক-প্রিয়াঙ্কার ছবির সঙ্গে ওই শিশুকে পৃথকভাবে জুড়ে দেন কোনো ভক্ত। আর সেই ছবি ভাইরাল হয়ে যায়।

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে আয়োজিত সেই বিয়ের অনুষ্ঠানে ছিলেন নিকের তিন ভাই জো জোনাস, কেভিন জোনাস, ফ্রাঙ্কি জোনাস ও তাঁদের মা-বাবা। তার পর থেকে বিশ্বজুড়ে নিকইয়াঙ্কা মনোযোগের কেন্দ্রে। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতে বিয়ে করেন এ দম্পতি।