৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ৯ রবিউস সানি ১৪৪১

ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক

আপডেট: December 4, 2019

ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক

শেরপুরের শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার সন্ধ্যায় নিজ কার্যালয় থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফজুর রহমানের তত্ত্বাবধানে টিম লিডার সহকারী পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

দুদক কর্মকর্তারা জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার বিরুদ্ধে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠে। এতে দলিল রেজিস্ট্রি করতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ। সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন ধরে তার ওপর নজরদারি করছিল। বুধবার সন্ধ্যায় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার ড্রয়ার থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে। পরে তাকে নিয়ে তার ভাড়া বাসায় তল্লাশি চালানো হয়।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফজুর রহমান শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটকের পর তিনি ঘুষ গ্রহণের বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।