১৩, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১

গরিব বলেই কি মাকে নিয়ে এত সমালোচনা: রানুর মেয়ে

আপডেট: December 4, 2019

গরিব বলেই কি মাকে নিয়ে এত সমালোচনা: রানুর মেয়ে

হইহই কাণ্ড ‘রানু মণ্ডল’কে নিয়ে। তবে এত সমালোচনা কেন তাকে ঘিরে? এমনই প্রশ্ন তুললেন রানুর মেয়ে সাথী। যাবতীয় ট্রোল-মিমের বিরুদ্ধেও মুখ খুললেন তিনি।

এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কড়া ভাষায় এসবের সমালোচনা করে সাথী জানান, গরিব বলেই কি তার মাকে নিয়ে এত সমালোচনা। তার মায়ের মেজাজ সবসময় গরম থাকে। আর তারই সুযোগ নিয়ে সবসময়ে তাকে সমালোচনা, কটাক্ষের শিকার হতে হয়।

সারাজীবন কষ্ট করে আজ নিজ গুণে এই জায়গায় পৌঁছেছেন তিনি। সাফল্যের স্বাদ উপভোগ করছেন। তাকে নিয়ে ট্রোল করা কতটা যুক্তিযুক্ত, প্রশ্ন ছুঁড়েছেন রানু মণ্ডলের মেয়ে সাথী। ‘আমার মা একজন শিল্পী, মডেল নন’! এমনটিই বললেন মেয়ে সাথী। আর তাই রানুকে এভাবে সাজিয়ে গুছিয়ে যে ব়্যাম্পে হাঁটানো একেবারেই উচিত হয়নি, সেকথাও জানান তিনি।

‘রানাঘাটের রানু মণ্ডল’-এর বর্তমান কর্মক্ষেত্র মুম্বাই। বাংলা ছাড়িয়ে এখন তিনি রীতিমতো জাতীয় চর্চার বিষয় হয়ে উঠেছেন। বলিউডের খ্যাতনামা সুরকার হিমেশ রেশমিয়ার দৌলতে এখন তার নামের পাশে ‘প্লে-ব্যাক গায়িকা’ তকমাটাও যুক্ত হয়েছে। তাই উঠতে-বসতে যাই করুন না কেন, ঘুরে ফিরে সংবাদের শিরোনামে চলে আসে রানু মণ্ডলের নাম।

কয়েকদিন আগে কানপুরের এক অনুষ্ঠানে ব়্যাম্প ওয়াক করে নেটিজেনদের ট্রলের শিকার হন রাণু মণ্ডল। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে মেকআপ করা রানুর ছবি দিয়ে তৈরি মিম-ট্রোলে। সেসবের বিরুদ্ধেই সরব হয়েছেন সাথী।