৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ৯ রবিউস সানি ১৪৪১

জেলা সম্মেলনে ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে যা বললেন মাশরাফি

আপডেট: December 4, 2019

জেলা সম্মেলনে ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে যা বললেন মাশরাফি

নড়াইল থেকে : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে মাশরাফি বলেন, নড়াইলকে সমৃদ্ধশালী করতে সহযোগিতা করবেন। আমাদের যে সমস্যাগুলো আছে, তা বিবেচনায় নিবেন।

মঙ্গলবার নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদের। সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন মাশরাফি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক বলেন, আমরা নড়াইলকে শক্তিশালী জেলা হিসেবে দাঁড় করাতে চাই। নড়াইলকে গড়ার জন্য প্রধানমন্ত্রী যে পদক্ষেপগুলো হাতে নিয়েছেন, তা বাস্তবায়নে আমাদের এক হয়ে কাজ করতে হবে। এজন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে নড়াইলকে সমৃদ্ধশালী জেলা করতে পারব। প্রধানমন্ত্রীর কথার বাইরে আমি থেকে শুরু করে যে কেউ কোনও কথা বললে আপনারা সেটা মেনে নেবেন না। আপনারা প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন, থাকবেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্ত করার জন্য যা করার তা করবেন।

মাশরাফি আরও বলেন, আমরা যারা রাজনীতি করি, তারা গ্রুপিং করব না। দলের স্বার্থে এটা বন্ধ করা প্রয়োজন। আমরা সবাই প্রধানমন্ত্রীর হয়ে কাজ করব। আমরা সবাই এক জায়গায় হবো এবং প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী কাজ করব। অনেকে মনে করেন দল করে কি পেয়েছি। আমি মনে করি ইউনিয়ন থেকে শুরু করে আমাদের পর্যন্ত যে সম্মান, তা প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা সেটা পেয়েছি।