১২, ডিসেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৪ রবিউস সানি ১৪৪১

হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

আপডেট: December 4, 2019

হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় জমি দখল নিয়ে সংঘর্ষে শামীম হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার (৪ ডিসেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

এর আগে গত ২৯ নভেম্বর ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া এলাকায় একটি জমি দখল নিয়ে সংঘর্ষে শামীম হোসেনসহ দুই পক্ষে অন্তত ১০ জন আহত হয়। নিহত শামীম হোসেন ফকিরপাড়া গ্রামের আমিনুর রহমান আমুর ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে ওই এলাকায় আফবাজ আলীর ছেলে সফিয়ার রহমান ও আফবাজ আলীর ছেলে আব্দুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে ৩৪ শতক জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। গত ২৯ নভেম্বর সকালে ওই জমি দখল নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আব্দুর রহমান পক্ষের শামীম হোসেনসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের স্থানীয় ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে শামীম হোসেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় দুইটি মামলা হয়েছে এবং পুলিশ দুজনকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণও করেছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।