৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

বাসর রাতে স্বামী জানলেন স্ত্রী ওঝার ধর্ষণে অন্তঃসত্ত্বা

আপডেট: December 3, 2019

বাসর রাতে স্বামী জানলেন স্ত্রী ওঝার ধর্ষণে অন্তঃসত্ত্বা

বিয়ের পর বাসররাতেই কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পারেন স্বামী। এ নিয়ে মেয়ে ও ছেলের পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়েছে। বরিশালে এ ঘটনা ঘটে।

এই পরিস্থিতিতে গতকাল বুধবার সকালে মেয়ের বাবা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

পরে ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওই বিয়ের ঘটক ৭০ বছরের বৃদ্ধ কাঞ্চন আলী হাওলাদাকে আটক করা হয়েছে।

গতকাল বুধবার সকালে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

আটক কাঞ্চন বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বকশিচর এলাকার বাসিন্দা।

নিজ এলাকায় তিনি ঝাড়-ফুঁকের (ওঝা) কাজ করেন। এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই কিশোরী।

অভিযোগকারী কিশোরীর বাবা জানান, কয় মাস আগে তার মেয়ের আচরণে পরিবর্তন দেখে বকশিচর গ্রামের ওঝা কাঞ্চন হাওলাদারের কাছে নিয়ে যান তারা।

তার অভিযোগ, গোপন সমস্যার চিকিৎসা করানোর নামে তার মেয়েকে ওই ওঝা কৌশলে ধর্ষণ করেন। আর এতেই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

ঘটনাটি জানাজানি হলে ভণ্ড ফকির কাঞ্চন নিজেই ঘটক হয়ে গেল শুক্রবার পাঁচপাশা ইউনিয়নের বেপারিবাড়ির ছেলের সঙ্গে সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পারেন স্বামী। এ নিয়ে মেয়ে এবং ছেলের পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

এ পরিস্থিতিতে বুধবার সকালে মেয়ের বাবা বিষয়টি থানা পুলিশকে অবহিত করে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম বলেন, খবর পেয়ে ধর্ষণের অভিযোগে কাঞ্চন হাওলাদার নামে এক বৃদ্ধকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পাশাপাশি কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।