১৩, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১

মুখের ভেতর সুপার গ্লু আঠা দিয়ে অটোভ্যান ছিনতাই

আপডেট: December 3, 2019

মুখের ভেতর সুপার গ্লু আঠা দিয়ে অটোভ্যান ছিনতাই
বগুড়া প্রতিনিধি :

বগুড়ার ধুনটে সাইফুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির মুখের ভেতর সুপার গ্লু আঠা দিয়ে হাত-পা বেধে অটোভ্যান ছিনতাই করেছে যাত্রীবেশী কয়েকজন দূর্বৃত্ত। সাইফুল ইসলাম ধুনট সদরের কলেজপাড়া গ্রামের সিদ্দীক হোসেনের ছেলে। রবিবার দিনগত রাতে ৯টার দিকে ধুনট-সোনাহাটা পাকা সড়কের সুরুগ্রাম এলাকার ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে। অন্যান্য দিনের ন্যায় রবিবার রাত সাড়ে ৮টার দিকে ধুনট শহর থেকে ৪ জন যাত্রী নিয়ে সোনাহাটা বাজারের দিকে রওনা হয় সাইফুল। পথিমধ্যে সুরুগ্রাম এলাকায় ফাঁকা রাস্তায় পৌছলে যাত্রীবেশী ছিনতাইকারীরা সাইফুলের অটোভ্যানের গতী থামিয়ে দেয়।

এরপর ছিনতাইকারীরা চালক সাইফুল ইসলামের মুখের ভেতর সুপার গুলু আঠা দিয়ে মুখ বন্ধ করে দিয়ে হাত ও পা বেধে রাস্তার পাশে ফেলে দিয়ে তার অটোভ্যান গাড়িটি নিয়ে যায়। পরে জনৈক পথচারী রাস্তার পাশে ঘটনাস্থলে চালক সাইফুলের গোঙ্গানীর শব্দ পেয়ে থানায় খবর দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আশরাফ আলী বলেন, মুখের ভেতর সুপার গুলু নামে শক্তিশালী আঠা জাতীয় পদার্থ দেওয়ায় সাইফুল কথা বলতে পারেনি। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

সোমবার দুপুরে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাইফুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।