১২, ডিসেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৪ রবিউস সানি ১৪৪১

বিজিবির অভিযানে ৪৪ হাজার ইয়াবা উদ্ধার: নারীসহ আটক ২

আপডেট: December 2, 2019

বিজিবির অভিযানে ৪৪ হাজার ইয়াবা উদ্ধার: নারীসহ আটক ২

খাঁন মাহমুদ আইউব। (২ ডিসেম্বর)ঃ কক্সবাজারে টেকনাফে পৃথক অভিযানে ৪৪ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এসময় এক নারীসহ দুই মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- হোয়াইক্যং ইউনিয়ন পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত হোসন আলীর পুত্র মোঃ আব্দুল মজিদ (৩৯) ও ফরিদ পুর নগরকান্দা এলাকার মনির উরফে লিটনের স্ত্রী আছমা বেগম (২৩)।

সোমবার (২ডিসেম্বর) দুপুরে ২বিজিবি ব্যাটালিয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিজিবি অধিনায়ক ফয়সাল হাসান খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার হোয়াইক্যং বিওপির জওয়ানরা একই ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত হোসন আলীর পুত্র মোঃ আব্দুল মজিদের বাড়িতে অভিযান পরিচালিয়ে বাড়ীর আঙ্গিনায় অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কোটি ২০ লক্ষ টাকা মুল্যমানের ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় বাড়ির মালিক আব্দুল মজিদকে আটক করা হয়।

অপরদিকে, রবিবার (১ ডিসেম্বর) হ্নীলা বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা মৌলভী বাজার নতুন ব্রীজ এলাকা থেকে ফরিদ পুর নগরকান্দা এলাকার মনির উরফে লিটনের স্ত্রী আছমা বেগম (২৩)কে আটক করে। পরে তার দেহ তল্লাশীর একপর্যায়ে তার পাকস্থলীতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। স্বীকারোক্তিমতে মহিলার পাকস্থলী হতে ১১ লক্ষ ৮৫ হাজার টাকার ৩ হাজার ৯শ ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবি কর্মকর্তা আরো জানান- আটকৃতদের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুকরে টেকনাফ মডেল থানা হস্তান্তর করা হয়েছে।