৫, ডিসেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ৭ রবিউস সানি ১৪৪১

গোপালগঞ্জে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন মোজাম্মেল হক চুন্নু

আপডেট: November 26, 2019

গোপালগঞ্জে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন মোজাম্মেল হক চুন্নু

এম শিমুল খান, গোপালগঞ্জ : আওয়ামীলীগের দুঃসময়ের রাজপথের সৈনিক, তৃণমূলের নেতা-কর্মীদের ভালবাসা ও আস্থার প্রতীক জনপ্রিয় ত্যাগী নেতা মোজাম্মেল হক চুন্নুকে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ৮নং লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চায় লতিফপুর ইউনিয়নবাসী।

মোজাম্মেল হক চুন্নু বর্তমানে গোপালগঞ্জ সদর উপজেলার ৮নং লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে সততা, নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। আগামীকাল ২৭ নভেম্বর বুধবার সদর উপজেলার লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

ইউনিয়নের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা যায়, তাদের সুখে দুঃখে সব সময় মোজাম্মেল হোসেন চুন্নুকে তারা পাশে পান। তার মতো ক্লীন ইমেজের কর্মীবান্ধব নেতা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে আসলে দল আরো সু-সংগঠিত এবং শক্তিশালী হবে। ব্যক্তি জীবনে তিনি অত্যান্ত সৎ ও বিনয়ী। তাই এবারের সম্মেলনে তৃণমূলের নেতৃবৃন্দের মতামতকে গুরুত্ব দেয়া হবে বলে তাদের প্রত্যাশা।

সাংবাদিকদের সাথে আলাপ কালে আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হোসেন চুন্নু বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। জীবনে কখনও কোন লোভ করিনি। কিছু পাবার আশায় দল করি না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যেতে চাই। সম্মেলনকে সামনে রেখে তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।