৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ৯ রবিউস সানি ১৪৪১

বাগেরহাটে এক রাতে ৯টি বৈদ্যুতিক মিটারে অগ্নি সংযোগ

আপডেট: November 20, 2019

বাগেরহাটে এক রাতে ৯টি  বৈদ্যুতিক মিটারে অগ্নি সংযোগ

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট শহরে একরাতে বিভিন্ন জায়গার ৯টি বৈদ্যুতিক স্মার্ট মিটারে অগ্নি সংযোগ করেছে দূর্বৃত্তরা। একরাতে এত মিটারে অগ্নি সংযোগ হওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এদিকে বৈদ্যুতিক মিটারে অগ্নি সংযোগের ঘটনায় ক্ষতিগ্রস্থ নূরুল ইসলাম খোকা ও রাহুল কবির বাগেরহাট মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন। মঙ্গলবার রাত ১১টা থেকে ১২ টার মধ্যে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে মিটারগুলো পুড়ে ভস্মিভূত হয়। তবে বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো) লিঃ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মনজুল কুমার স্বর্ণকার বলেন, মঙ্গলবার দিবাগত রাতে শহরের সরুই, কাজী নজরুল ইসলাম সড়ক, পুরাতন বাজার এলাকার ৪টি বাড়ি ও দোকানের মোট ৯টি স্মার্ট মিটারে অগ্নি সংযোগের ঘটনা ঘটে। আমরা সরেজমিন পরিদর্শন করে সর্ট সার্টিকের কোন আলামত পাইনি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, মঙ্গলবার রাত ১১টা থেকে ১২টার মধ্যে ৪টি স্থানে মোট ৯টি স্মার্ট মিটারে অগ্নি সংযোগের খবর পেয়ে ঘটনাস্থল গুলো পরিদর্শন করি। একই সাথে ৪টি স্থানে অগ্নি সংযোগের ঘটনা সন্দেহ হওয়ায়, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় নূরুল ইসলাম খোকা ও রাহুল কবির নামের দুইজন সাধারণ ডায়েরী করেছেন।