৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ৯ রবিউস সানি ১৪৪১

অবৈধ কর্মকান্ডে বাধা দেওয়ায়  নাঈমের উপর আই.এইচ.টি কলেজের ছাত্রলীগ সভাপতির নির্যাতন ও রুম ভাংচুর

আপডেট: November 18, 2019

অবৈধ কর্মকান্ডে বাধা দেওয়ায়  নাঈমের উপর আই.এইচ.টি কলেজের ছাত্রলীগ সভাপতির নির্যাতন ও রুম ভাংচুর
ঢাকাঃ আই.এইচ.টি কলেজের সভাপতি সাগর আহম্মেদ শামীম মহানগর উত্তর ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক উপ সম্পাদক আপন ইসলাম ক্যাম্পাসে নৈরাজ্য স্থাপন শুরু করেছেন নতুন কমিটি প্রকাশ হবার পর থেকে।
আই.এইচ.টি কলেজের শরীফ মোহাম্মদ হলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম নাঈম বিভিন্ন সময় তাদের কথামত না চলার কারনে তার উপর আগে থেকেই ক্ষোব বিরাজ করছিলো। ১৬ নভেম্বর নাঈম কে হত্যার উদ্দেশ্যে সভাপতি শামীম এবং নগর নেতা আপন ইসলামের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে রুম ভাংচুর করে ভিতরে প্রবেশ করে হাসিবুল ইসলাম নাঈম রুমে না থাকায় তারা মরিয়া হয়ে উঠে।
ক্যাম্পাসের মাঠে সাবেক এই ছাত্রনেতা হাসিবুল ইসলাম নাঈম কে পেয়ে সভাপতি শামীম এবং নগর নেতা আপন সহ ১০ থেকে ১৫ জন কে সাথে নিয়ে প্রচন্ড মারপিঠ করে অন্যান্য ছাত্রদের কে প্রাণ নাশের হুম কি দেয়।
হাসিবুল ইসলাম নাঈম কে উদ্ধার করে প্রথমে কর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অবস্থার অবনতি হওয়ায় কর্মরত ডাক্তার নাঈম কে ঢাকা মেডিকেলে পাঠায়।
ঢাকা-মেডিকেলের মেডিসিন ওয়ার্ডে সাবেক এই ছাত্রলীগ নেতা মৃত্যুর সাথে লড়াই করছেন। এমন অমানবিক ঘটনার তীব্র নিন্দা জানাই দোষীদের ছাত্রলীগ থেকে বহিষ্কার করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের হস্তক্ষেপ কামনা করছি।
এর আগে এই ছাত্র নেতা সিহাব নামের আরো একজনকে পিটিয়ে রক্তাক্ত করে নিচে তার ছবি দেয়া হলো।

                                                   ভুক্তভোগী সিহাব