১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

আগাছা-হাইব্রিড মুক্ত আওয়ামী লীগ হতে হবে-আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আপডেট: November 17, 2019

আগাছা-হাইব্রিড মুক্ত আওয়ামী লীগ হতে হবে-আবু সাঈদ আল মাহমুদ স্বপন

ঝিনাইদহ প্রতিনিধি- বাংলাদেশ আওয়ামী লীগে আগে আগাছা, হাইব্রিড নেতা আওয়ামী লীগে ছিল না। বর্তমানে এই আগাছা ও হাইব্রিড আওয়ামী লীগে ভরে গেছে। অবশ্যই আগাছা ও হাইব্রিড মুক্ত আওয়ামী লীগ হতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ক্ষমতায় আছি, আমাদের সবার তেল বেড়ে গেছে। আল্লাহ রাব্বুল আলামিন আমাদের নেত্রীকে তুলে নিলে, আমাদের খুব খারাপ অবস্থা হবে। আমাদের সবার উচিৎ শেখ হাসিনাকে সহযোগিতা করা।
তিনি বলেন, ফজরের নামাজ পড়ে কোরআন তেলোওয়াত করে দিনের কাজ শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মুহম্মদ (স.) এর আদর্শ উম্মত। তিনি নিজ ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তিনি আগে নিজের ঘরকে শুদ্ধ করতে চান।

এর আগে সকাল ১১ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়। শুরু হয় প্রথম পর্বের আলোচনা সভা। কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি শফিকুল ইসলাম অপু, সহ-সভাপতি আজিজুর রহমান, মকবুল হোসেন প্রমুখ।

এরপর আলোচনা সভা শেষে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি। ঝিনাইদহ- ৪ আসনের ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সভাপতি ও সম্পাদকদের মতামতের ভিত্তিতে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানকে সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে ঘোষণা প্রদান করা হয়।