দীপিকার এসিডদগ্ধ মুখ সামাজিক মাধ্যমে ভাইরাল

বিনোদন

গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পদ্মাবত’। এরপর এক বছর ক্যামেরার সামনে দাড়াননি নায়িকা। নেপথ্যে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ে। গত ১৪ নভেম্বর ইতালির কোমো লেকের ধারে রাজকীয় এক প্রাসাদে বসেছিল তাদের বিয়ের আসর।

বিয়ের জন্য নেয়া সেই বিরতি কাটিয়ে নতুন বছরের চলতি মাসে আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা। অভিনয় করছেন মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। এখানে তাকে এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে।

এসিডে ঝলসে গেছে মুখ। পুড়ে যাওয়া চামড়ায় মিশে আছে চাপা কষ্ট। কিন্তু তবুও হাসিমুখে দেখা দিলেন দীপিকা পাড়ুকোন। বলিউড সুন্দরীর এমন মলিন হাসির ছবিটিই সম্প্রতি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এসিডে ঝলসানো মুখ নিয়েই তিনি হাজির হবেন নতুন এক চলচ্চিত্রে। মেঘনা গুলজারের নির্মাণে এই সিনেমার নাম ‘ছাপাক’। সেখানে ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প উঠে আসবে।

ছবিতে লক্ষী চরিত্রে অভিনয় করবেন দীপিকা। পাশাপাশি সিনেমাটি প্রযোজনায়ও করছেন এই তারকা। নিজের ব্যানারে দীপিকার এটিই প্রথম প্রযোজনা।

বর্তমানে মুম্বাই এবং দিল্লি জুড়ে চলছে ‘ছাপাক’র শুটিং। প্রথম পর্যায়ের শুটিং প্রায় শেষের দিকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছে টিম ‘ছাপাক’।

সেখানে দেখা যাচ্ছে নীল সালোয়ার কামিজে একটি স্কুলের বাইরে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। তার পড়নেও স্কুলের পোশাক। প্রথম দেখায় কিছুতেই চেনা যায় না তাকে। একটি সাদা ব্যাগ আঁকড়ে দাঁড়িয়ে আছেন তিনি।

দীপিকা জানিয়েছেন, ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *