তৃতীয় বিয়ে শ্রাবন্তীর, যা বললেন প্রথম স্বামী

বিনোদন

তৃতীয়বারের মতো বিয়ে করেছেন টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি । গত শুক্রবার বিয়ে করেন তিনি। বছরখানেক চুটিয়ে প্রেমের পর প্রেমিক রোশান সিংয়ের গলায় পরিয়েছেন নতুন সংসার জীবন সূচনার মালা।

শ্রাবন্তীর বিয়েতে শুভকামনার চেয়ে সমালোচনাই বেশি করছে মানুষ। প্রথমে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে প্রেম করে বিয়ে এবং দীর্ঘ ১৩ বছরের সংসার। সেই ঘর ছেড়ে তিনি সম্পর্কে জড়ান মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে। এরপর তাকে বিয়ে করলেও সেই সংসার টেকেনি বেশি দিন। এবার তিনি তৃতীয় বিয়ে করলেন।

এই বিষয়ে মন্তব্য করেছেন শ্রাবন্তীর প্রথম স্বামী রাজিব বিশ্বাস। ভারতীয় গণমাধ্যমের কাছে রাজিব বলেন, ‘শ্রাবন্তী মানুষ হিসেবে খুব ভাল। ভালো অভিনেত্রীও। বিয়ের আগে এক বছর আমরা প্রেম করেছিলাম। আমাদের বিয়েটা ভেঙে গেলেও আমি সবসময়ই ওর শুভাকাঙ্ক্ষী। ও জীবনে যা চায়, তার সবটুকুই যেন পায়। আমাদের বৈবাহিক জীবনে ওর যা যা পূরণ হয়নি, সেই সব ইচ্ছেপূরণ হোক শ্রাবন্তীর। এছাড়া, ঝিনুকও (রাজিব ও শ্রাবন্তীর সন্তান) ওর সঙ্গে থাকে। ওর জীবনে সমস্যা এলে ঝিনুককেও তা ছোঁবে। যা আমি চাই না। ঝিনুক ভাল থাক, এটাই চাই।’

শুধু তাই নয়, শ্রাবন্তীকে নিয়ে ট্রোল করা, সমালোচনা করারও জবাব দিয়েছেন রাজিব বিশ্বাস। তিনি বলেন, ‘বিয়েটা যার যার ব্যক্তিগত সিদ্ধান্ত। প্রত্যেকের নিজের খুশি থাকাটা নিজের কাছে। যদি কেউ নিজের মনের মানুষ খুঁজে পান, তাহলে তাঁদের জীবনের সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ অধিকার রয়েছে। এর জন্য ট্রোল করাটা বোকা বোকা।

এছাড়া শ্রাবন্তীকে উদ্দেশ্য করে তিনি বলেন, শ্রাবন্তী ভীষণ আবেগপ্রবণ। তাই জীবনের সিদ্ধান্তগুলো যেন সে আবেগের বশে না নেয়, সেই অনুরোধ থাকবে আমার।

এদিকে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর অনেক দিন চলে গেলেও নতুন করে ঘর বাঁধেননি রাজিব বিশ্বাস। তবে শিগগিরই তিনিও বিয়ে করবেন বলে জানিয়েছেন। শোবিজের বাইরের একজনের সঙ্গে তার প্রেম চলছে। আগামী বছর তারা বিয়ে করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *