২১, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বিয়ের দু’দিন পর বরের মৃতদেহ উদ্ধারঃ বধূ আটক

আপডেট: November 10, 2019

বিয়ের দু’দিন পর বরের মৃতদেহ উদ্ধারঃ বধূ আটক

জেলা প্রতিনিধি, নাটোরঃ বিয়ের দু’দিন পর নাটোরের উপজেলার মিজানুর রহমান (২২) নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রোববার (১০ই নভেম্বর) সকালে সিংড়ার সোহাগবাড়ি গ্রামে বাড়ির পাশে একটি গাছের সাথে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মিজানুর রহমান সিংড়া শহরের সোহাগবাড়ি গ্রামের মোজাহার আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ নববধূ মিনুকে আটক করে। সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার উপজেলার মহেশচন্দ্রপুর গ্রামের আব্দুল মজিদের মেয়ে মিনুর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় মিজানুর রহমানের। বিয়ের পর নববধূকে নিয়ে সোহাগবাড়ি গ্রামের নিজ বাড়িতেই ছিল মিজান। শনিবার রাতে স্থানীয় বাজার থেকে বাসায় ফিরে ঘুমিয়ে পড়েন মিজান। গভীর রাতে কে বা কারা তাকে ফোনে ডেকে নেয়। এরপর রোববার ভোরে নিহতের বাড়ির পাশে একটি গাছ থেকে মিজানের ঝুলন্ত মৃতদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, জিজ্ঞাসাবাদের জন্য মিজানের স্ত্রী মিনুকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।