২২, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার সদরে কাকলি হত্যা মামলার আসামী আটক

আপডেট: November 10, 2019

কুমিল্লার সদরে কাকলি হত্যা মামলার আসামী আটক

সাইফুল ইসলাম ফয়সাল: কুমিল্লার আদর্শ সদর উপজেলার ১নং কালির বাজার ইউনিয়নের ধনুয়াখোলা গ্রামের মোঃ ফরিদ অাহম্মেদ(৫৫) নামে কাকলি হত্যা মামলার আসামী আটক করেছে কোটবাড়ি ফাঁড়ি পুলিশ।

সোমবার(২৮ অক্টোবর) দুপুরে কাকলি হত্যার তৃতীয় আসামী কাকলির শশুড় ধনুয়াখোলা গ্রামের মৃতঃ আঃ মালেকের ছেলে ফরিদ আহম্মেদকে আটক করে কোটবাড়ি ফাঁড়ি থানা পুলিশ। পরে আসামীকে সদর থানাধীন নাজিরাবাজার ফাঁড়ি থানা পুলিশের উপ-পরিদর্শক এই মামলার তদন্ত কর্মকর্তা মাহবুবের কাছে হস্তান্তর করে।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার( ২৪ অক্টোবর) বিকালে আদর্শ সদর উপজেলার ১নং কালির বাজার ইউনিয়নের ধনুয়াখোলা গ্রামের ফরিদ আহম্মেদের বসত ভিটা থেকে কাকলির লাশ উদ্ধার করে সদর থানাধীন নাজিরাবাজার ফাঁড়ি থানা পুলিশ।

পরে মেয়ের মা ছুফিয়া বেগম বাদী হয়ে কুমিল্লা সদর থানায় বাদী হয়ে নিহতের স্বামী মোঃ ইউছুফ,নিহতের শাশুড়ী সেলিনা ও শশুড় ফরিদ আহম্মেদকে বাদী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত কাকলি সদর উপজেলার একই ইউনিয়নের কামারবাগ গ্রামের শাহআলম মেয়ে। মৃত কাকলির মা ছুফিয়া বেগম বলেন,আমি আমার মেয়েকে হারিয়েছি।আমি আমার মেয়ে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চাই”।

এ বিষয়টি কুমিল্লা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক আসামী আটকের বিষয়টি নিশ্চিতকরন করেছেন।