১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

ঝিনাইদহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী

আপডেট: November 8, 2019

ঝিনাইদহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তণ শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়শেন (ডুসাজ) এর আয়োজনে শুক্রবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়।

সেখানে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে এলাকার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শেষে শহরের জোহান ড্রীম ভ্যালি পার্ক এন্ড পিকনিক স্পটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় ডুসাজের আহ্বায়ক কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা কলেজের অধ্যক্ষ মহব্বত হোসেন, নরসিংদির যুগ্ম জজ সাজ্জাদ হোসেন, মাগুরার যুগ্ম জজ শাহজাহান শিপন, ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, ঝিনাইদহ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আইয়ুব আলী, জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ১৯৭২-৭৩ শিক্ষাবর্ষ থেকে ২০০৭-০৮ শিক্ষাবর্ষের সাড়ে ৩’শ শিক্ষার্থী অংশ নেয়। আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।