১৪, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ রবিউল আউয়াল ১৪৪১

জেল হত্যা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

আপডেট: November 7, 2019

জেল হত্যা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজেস্ব প্রতিনিধিঃ জাতীয় জেল হত্যা দিবস ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা ও সিরাজগঞ্জ ল কলেজ শাখার আয়োজনে জেলা আইজীবী সমিতি কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক, বাংলাদেশ সুপ্রীম কোর্টের নবিন আইনজীবী এডভোকেট মোঃ জিয়াউল হক চৌধুরী বাবু। অনুসঠানের সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সহ সম্পাদক রিয়াদ রাসেদিন তালুকদার সৌরব ও সঞ্চালনায় ছিলেন সিরাজগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সংসদের উপ দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সরকার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ বারের সিনিয়র আইনজীবী কামরুল ইসলাম শান্তা, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম টিটোন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হারুন-অর-রশিদ, শরিফ আকবর লিমন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার জাকারিয়া হাবিব, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক সাংবদিক সুকান্ত সেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রচার সম্পাদক মির্জা হাসানুল ইসলাম চয়ন, উপ-প্রচার সমউপ-গনযোগাযোগ সম্পাদক হাসান ইমাম মাসুম, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি এরশাদ আলী, সাধারন সম্পাদক দুলাল চন্দ্র শীল সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি সুকুমার পাল, রাহুল কুমার, আশিকুর রহমান শাওন, আবু হুমায়রা সুমন, সাংগঠনিক সম্পাদক ইমরান হাসান, প্রচার সম্পাদক জাহিদ হাসান জয়, সিরাজগঞ্জ ল কলেজ শাখার সভাপতি সালাউদ্দীন সালাম, সাধারন সম্পাদক রুহুল আমিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক রোমানা সুলতানা সাথী সহ অন্যান্য সদস্যবৃন্দ, সূধীজন প্রমূখ।

এর আগে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে ক্যাপ্টেন এম মনছুর এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এবং আলোচনা সভায় জাতীয় জেল হত্যা দিবসে শহীদ সকলের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১মিনিট নিরবতা পালন করে জাতীয় ৪ নেতার কর্মময় জীবন নিয়ে আলোচনা এবং সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়। শেষে দোয়া মাহফিল ও কেক কাটা