১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

হিলিতে ১২ পুলিশ কর্মকর্তাকে বদলীর ঘটনায় মাদকব্যবসায়ীদের মিষ্টি বিতরনের প্রতিবাদে মানববন্ধন।

আপডেট: November 5, 2019

হিলিতে ১২ পুলিশ কর্মকর্তাকে বদলীর ঘটনায় মাদকব্যবসায়ীদের মিষ্টি বিতরনের প্রতিবাদে মানববন্ধন।

হিলি প্রতিনিধি: প্রশাসনিক কারনে বদলিকৃত দিনাজপুরের হাকিমপুর থানার ওসিসহ ১২জন পুলিশ কর্মকর্তাকে মিডিয়া কতৃক মিথ্যা অপপ্রচার ও মাদকব্যবসায়ীদের মিষ্টি বিতরনের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসী। কমিউনিটি পুলিশিং, মাদক নির্মুল কমিটি ও সর্বস্তরের সচেতন নাগরিকের আয়োজনে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূর্চী পালন করা হয়। এতে স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, কমিউনিটি পুলিশেরসদস্য, স্কুল ও কলেজের ছাত্রসহ বিভিন্ন শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন।

সভায় বক্তারা বলেন, হিলিকে মাদকমুক্ত করতে বদলিকৃত ওসিসহ পুলিশের টিমটি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে নানামুখি অভিযান পরিচালনা করার কারনে হিলিতে মাদকের প্রবনতা অনেকটা কমে এসেছিল। সম্প্রতি ওসিসহ ১২কর্মকর্তাকে একযোগে অন্যত্র বদলীর প্রেক্ষিতে মাদকব্যবসায়ীদের মিষ্টি বিতরন ও সেই সাথে বিভিন্ন মিডিয়ার মিথ্যা অপপ্রচারের প্রেক্ষিতে মাদকব্যবসায়ীদের জয় হয়েছে উল্লেখ করে এসবের তিব্র নিন্দা জানান, সেই সাথে সেই আদেশ পুন:বিবেচনার দাবী জানান।

এতে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, মুক্তিযোদ্ধা সামছুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ছদরুল ইসলাম, স্টুডেন্ট বেস কমিউনিটি পুলিশিং ইউনিটের সাধারন সম্পাদক মুহিত আহম্মেদসহ অনেকে।