২২, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১

ছেলের জন্য কলম কিনতে গিয়ে দু’র্ঘট’না, বাবার লা’শ বাড়িতে রেখে পরীক্ষা দিল ছেলে

আপডেট: November 4, 2019

ছেলের জন্য কলম কিনতে গিয়ে দু’র্ঘট’না, বাবার লা’শ বাড়িতে রেখে পরীক্ষা দিল ছেলে

নারায়ণগঞ্জ থেকে : ছেলে জেএসসি পরীক্ষার্থী। ছেলে তার বাবাকে দোকান থেকে কলম কিনে আনতে বলে। আর ছেলের জন্য দোকানে কলম কিনে আনতে গিয়ে বে’পরো’য়া গ’তিতে আসা একটি মোটরসাইকেলের চা’পা’য় মো. ইসলাম মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ীর মৃ’ত্যু হয়েছে।

ছেলের জন্য কলম কিনে আর বাসায় ফিরে যেতে পারেননি। কলম আনতে গিয়ে লা’শ হয়ে ফিরলেন। আর বাবার মৃ’ত্যুর সংবাদে জেএসসি পরীক্ষার্থী নাফিজ (১৪) গু’রুত’র অ’সু’স্থ হয়ে পড়ে। আর ছেলে নাফিজ বাবার মৃ’ত্যুতে পরীক্ষা না দেওয়ার সিদ্ধান্ত নেয়।

বাবার লা’শ বাড়িতে রেখে কিছুতেই পরীক্ষায় অংশগ্রহণ করতে রাজি নয় নাফিজ। এমন সংবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হোসেন দ্রুত তার নিজের গাড়ি দিয়ে নাফিজকে হাসপাতালে চিকিৎসা করিয়ে হাসপাতালের কেবিনেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করেন।

সোমবার (৪ নভেম্বর) সকালে এ ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকায়। নি’হ’ত লেপতোসক ব্যবসায়ী মো. ইসলাম মিয়া ওই এলাকার আব্দুস সামাদের ছেলে।

আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকার ইসলাম মিয়ার ছেলে নাফিজ আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয় হতে জেএসসি পরীক্ষা দিচ্ছে। সোমবার হলো তার ইংরেজি পরীক্ষা।