২১, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৪১

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: October 31, 2019

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলায় মাদক বিরোধী অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল মিয়া (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ভোররাতে সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি পাকারমাথা এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। গুলিবিদ্ধ বাবুল মিয়া ওই এলাকার হরিনচওড়া বাশদাও গ্রামের সাহানাত আলী ন্যাংড়ার ছেলে।

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বলেন, ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের লালমনিরহাট সরকারি কলেজ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৬৫ পিস ইয়াবাসহ বাবুল মিয়াকে আটক করে।

এরপর তার দেওয়া তথ্যমতে ভোরে বাবুলকে নিয়ে পুনরায় অভিযান চালালে কালমাটি পাকারমাথা এলাকায় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় পুলিশ তিন রাউন্ড রাবার বুলেটের গুলি ছুঁড়লে কালা বাবুলের দুই পায়ে লেগে আহত হন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় কনস্টেবল আব্দুল ওহাব ও আশাদুজ্জামান আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নেন।

গ্রেফতার বাবুলের বিরুদ্ধে দুইটি মাদকসহ তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে সদর থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ডিবি ওসি মকবুল হোসেন।