৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ৯ রবিউস সানি ১৪৪১

সিরাজদিখানে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: October 18, 2019

সিরাজদিখানে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে এলাকাবাসীর আয়োজনে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার কোলা ইউনিয়নের কোলা কোলা ভিলেজ পার্কে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন। সিরাজদিখান থানা যুব ধারার সভাপতি সাইফুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় ও বাদল লস্কর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন যুব ধারা কেন্দ্রীয় সভাপতি আছাদুজামান বাচ্চু। এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা, সমাজ সেবক, রাজনৈতিক ব্যক্তিবর্গ। সভায় সর্বসম্মতিক্রমে রমজান আলী খানকে সভাপতি করে ইউনিয়ন ব্যাপী একটি বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধে একটি কমিটি গঠন করা হয়।

সভায় ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রমজান আলী খান তার বক্তব্যে বলেন, বর্তমান সমাজে অবকাঠামো উন্নয়নের চেয়ে সমাজ উন্নয়ন বেশি প্রয়োজন। প্রতিটি বিদ্যালয়ে ইভটিজারদের আনাগোনা। নিরাপত্তার অভাবে বাল্য বিবাহ দিয়ে দিচ্ছে অভিভাবকরা। সমাজে মাদকের বিস্তার রোধ করা যাচ্ছে না। প্রশাসনের দৃষ্টি আকর্শন করছি। বাল্য বিবাহরোধ ও মাদক নিয়ন্ত্রণে আরো জোরদার ভূমিকা পালন করার জন্য।