১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

বাগেরহটে খানজাহান আলী মাজার খাদেমের ছেলের ছুরিকাঘাতে এক ছাত্র নিহত

আপডেট: October 18, 2019

বাগেরহটে খানজাহান আলী মাজার খাদেমের  ছেলের ছুরিকাঘাতে এক ছাত্র নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট হযরত খানজাহান আলী (র:) মাজারের ভিতর খাদেমের ছেলের ছুরিকাঘাতে তালিম মল্লিক (২২) নামের এক ছাত্র নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত তালিম মল্লিক সদর উপজেলার শিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের একমাত্র পুত্র সন্তান। সে বাগেরহাট টেক্সটাইল ভকেশনাল থেকে এ বছর আগে এসএসসি পাশ করে।

প্রতক্ষ্যদর্শী ও এলাকাবাসী জানান, এদিন সন্ধ্যা রাতে খানজাহান আলী মাজার প্রাঙ্গনে তালিম মল্লিক (২২) ও মাজারের খাদেম বাবু ফকিরের ছেলে রাজা ফকিরের মধ্যে বাক বিতন্ডা হওয়ার এক পর্যায়ে এলোপাতাড়ি ছুরি মারে। এ সময়ে এলাকাবাসী ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তালিম মল্লিককে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, একটি তুচ্ছ ঘটনা নিয়ে দুই যুবকের বাকবিতন্ডার এক পর্যায়ে ছুরির মারার ঘটনা ঘটে। রাত ৮টার দিকে গুরুতর আহত যুবক তালিম মল্লিককে হাসপাতালের নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাতে মৃত্যু ঘোষনা করে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামী আটকের জন্য এলাকায় অভিযান শুরু করা হয়েছে বলে ওসি জানান।