অসুস্থ পেলে, দ্রুত আরোগ্য কামনা করলেন ম্যারাডোনা

আন্তর্জাতিক খেলাধুলা

অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার পেলের দ্রুত আরোগ্য কামনা করে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন আরেক কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা।

মূত্রথলিতে সংক্রমণ নিয়ে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে চিকিৎসাধীন পেলে। তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সুইস ঘড়ি নির্মাতা প্রতিষ্ঠান হাবলটের প্রচারে অংশ নিতে গত সপ্তাহে প্যারিসে এক অনুষ্ঠানে হাজির হন পেলে। অনুষ্ঠানের পর পরই গত বুধবার মূত্রনালীতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

প্যারিসের আমেরিকান হসপিটালে পাঁচদিন চিকিৎসা নিয়ে মঙ্গলবার দেশে ফেরেন পেলে। দেশে ফিরতেই সাও পাওলোর হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

পেলের সুস্থতা কামনায় আবেগময় একটি পোস্ট দিয়েছেন মারাদোনা। সঙ্গে পোস্ট করেছেন পেলের সঙ্গে ১৯৭৯ সালে তোলা নস্টালজিয়া জাগানো নিজের একটি ছবি।

পোস্টে মারাদোনা লিখেছেন-“এই ছবিটা ৪০ বছর আগের। এটা রিও ডি জেনেরিওতে তোলা। তখন আমরা একে-অপরের সঙ্গে সাক্ষাৎ করেছিলাম। তখন আমরা কতই না তরুণ ছিলাম…আমি আপনার দ্রুত আরোগ্য কামনা করছি, কিং পেলে।”

ছবিটিতে ফুটবলের দুই কিংবদন্তিকে খুব তরুণ দেখাচ্ছে। তখন মারাদোনার বয়স ছিল মাত্র ১৮; আর পেলের বয়স ছিল ৩৮। হাস্যোজ্জল পেলেকে গিটার বাজাতে দেখা যাচ্ছে। পাশে বসা মারাদোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *