কুলিয়ারচরে আবরার ফাহাদ হত্যার বিচার দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সমগ্র বাংলা

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচারের দাবি ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রদল।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে কুলিয়ারচর উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে মিছিল শুরু হয়ে বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয় সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন,আবরার ফাহাদের অপরাধ ছিল দেশকে ভালবাসা ও দেশের পক্ষে কথা বলা। দেশ বিরোধী চুক্তির প্রতিবাদ করতে গিয়ে
বুয়েটের মেধাবী শিক্ষার্থীকে ছাত্রলীগ কর্তৃক নির্মমভাবে হত্যার শিকার হতে হয়েছে। বক্তারা আবরার ফাহাদ হত্যাকারীদের ফাঁসি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান।

পৌর ছাত্রদল সভাপতি রাজ আহমেদ রকির সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, পৌর সাধারন সম্পাদক আল সারোয়ার সাইমন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি শামীম রেজা, রামদী ইউনিয়ন ছাত্রদল সভাপতি জিয়াউদ্দিন, ছয়সূতী ইউনিয়ন ছাত্রদল সভাপতি (ভারপ্রাপ্ত) আলী হায়দার, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন ছাত্রদল সাধারন সম্পাদক ইমরান খান।

এছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদল নেতা সাকিব হাসান পাভেল, মাহমুদুর রহমান রুবেল, নাঈম নীরব, রীপন ও কলেজ শাখার ছাত্রদল নেতা রিফাত, তুর্য, চাদ, নয়ন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *