কিশোরগঞ্জে পুজা মন্ডপ পরিদর্শন করলেন সাংসদ আদেলুর রহমান আদেল

সমগ্র বাংলা

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলায় শারদীয় উৎসব উপলক্ষে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেছেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। তিনি মন্ডপে মন্ডপে পরিদর্শনের সময় সকল মানুষের সাথে কুশল বিনিময় করেন।
গতকাল সোমবার বিকালে চাঁদখানা ইউনিয়ন থেকে পুজা মন্ডপ পরিদর্শন শুরু করেন। এরপর তিনি উপজেলার কিশোরগঞ্জ সদর, পুটিমারী, নিতাই, বাহাগিলী, বড়ভিটা, রনচন্ডী, গাড়াগ্রাম ও মাগুড়া ইউনিয়নের প্রায় ১৫টি পুজা মন্ডপ রাত ১১টা পর্যন্ত পরিদর্শন করেন।

মাগুড়া ইউনিয়নে পুজা মন্ডপ পরিদর্শন শেষে তিনি সৈয়দপুর উপজেলায় পুজা মন্ডপ পরিদর্শনে যান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ রেজাউল আলম স্বপন, সদস্য সচিব মোঃ রশিদুল ইসলাম, গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক শাকিল ইসলাম প্রমুখ। # সাথে ছবি আছে।

“সকলেই সুস্বাস্থ্য থাকি, কাজ করি, দেশকে সুখি স্বনির্ভরশীল সোনার বাংলাদেশ গড়ি”

নীলফামারী-৪ আসনের সাংসদ আদেল নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বলেন- সকলেই সুস্বাস্থ্য থাকি, কাজ করি, দেশকে সুখি স্বনির্ভরশীল সোনার বাংলাদেশ গড়ি। সুস্বাস্থ্যতাই সকল সুখের চাবিকাঠি। তিনি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীসহ সকলকে প্রতি বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্য সেবা নিশ্চিতের আহ্বান জানান। তিনি গতকাল সোমবার বিকালে কিশোরগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের নতুন ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মেজবাহুল হাসান চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম বাবু, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান পাটোয়ারী, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ রেজাউল আলম স্বপন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ রশিদুল ইসলাম রশিদ। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, কর্মকর্তা-কর্মচারীগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *