সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর অফিস ও আবাসিক ভবনের শুভ উদ্বোধন।

সমগ্র বাংলা

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃ প্রধানমন্ত্রী ও জননেন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার, ঘরে ঘরে বিদ্যুৎ দেবার এ শ্লোগান সামনে রেখে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর দপ্তর অফিস ভবন ও আবাসিক ভবনসমূহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠান করা হয়েছে। সোমবার (৭অক্টোবর) বিকেলে উক্ত অনুুুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, সকল দূর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে জানান। আর আওয়ামীলীগ সরকারের ও দলের ভাবমূর্তি কেউ ক্ষুন্ন করবেন না । মাদক, চাঁদাবাজি, জুয়ায় সাথে যারা জড়িত তাদের ছাড় নেই। আওয়ামীলীগে অনুপ্রবেশকারি ঢুকবেনা। তিনি আরো বলেন, সিরাজগঞ্জ সদরে যেসব রাস্তার কাজ চলছে তা সঠিক সময়ে রাস্তার কাজ না করায় ঠিকাদার প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের দ্রুুত সময়ে ভালো কাজ করে শেষ করার জন্য হুসিয়ারী উচ্চারণ করেন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কে,এম, হোসেন আলী হাসান, আলহাজ্ব মোস্তফা কামাল খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দীন, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বিদ্যুতায়ন বোর্ড,ঢাকা’র প্রকল্প পরিচালক মোঃ মহিউদ্দিন, তত্ত্বাবধায়ক বগুড়া প্রকৌশলী মোঃ মাহবুবুল হাসান, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন তালুকদার প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন, পল্লীবিদ্যুৎ সমিতি-২ শিয়ালকোলে’র ম্যানেজার প্রকৌশলী সৈয়দ কামরুল হাসান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি মোঃ জাকারিয়া আলম।

এসময় সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর ডিজিএম মোহাম্মদ মোর্শেদুর রহিম এজিএম প্রশাসন শামীম কাসার, এজিএম এমএস রফিকুল ইসলাম, আশরাফুল আলম সহ অফিসের সকল কর্মকর্তা-কর্মচারি, ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ, বিদ্যুৎ গ্রাহক ও শিয়ালকোল ইউনিয়নের সর্বসাধারণমানুষের একাংশ উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *