ওপেনিংয়ে চমক নিয়ে মাঠে নামছে টাইগাররা

খেলাধুলা

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। আজকের ম্যাচে নাঈম শেখের অভিষেকের সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার অনুশীলনে পাশাপাশি নেটে ব্যাটিং করতে নামিয়ে দেন দলে আসা দুই নতুন নাঈম শেখ ও নাজমুল হোসেন শান্তকে কোচ রাসেল ডমিঙ্গো।

প্রথমে নাঈমের একটি শট দেখে খুশি হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু পরে খুব একটা মন ভরানো ব্যাটিং করতে পারেননি নাঈম। জাতীয় দলের নেটে প্রথম দিন বলেই হয়তো-বা কিছুটা নার্ভাস ছিলেন নাঈম। সে তুলনায় নাজমুল হোসেন শান্ত বেশ স্বচ্ছন্দই ছিলেন।

জাতীয় দল নতুন নয় শান্তর জন্য। টি-টোয়েন্টি না খেললেও ইতিমধ্যে তিনি টেস্ট ও ওয়ানডে খেলে ফেলেছেন। তবে গতকাল অনুশীলনে কিছুটা জড়তা দেখা গেছে। তবে গত মাসে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচে ১৩৬ রানের ইনিংস খেলায় এগিয়ে আছেন নাঈম। সেন্টার উইকেটে নাঈমের বড় শট খেলা দেখেও তার অভিষেকের ইঙ্গিত পাওয়া গেছে।

মঙ্গলবারের অনুশীলনে আরেক নবীন লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের ওপরও নজর ছিল সবার। তবে নেটে তার বল খুব একটা টার্ন করতে দেখা যায়নি। লাইন-লেন্থও খুব একটা ভালো ছিল না। তবে অনূর্ধ্ব-১৯ দল থেকে আসা আমিনুলের জন্যও মঙ্গলবার ছিল জাতীয় দলে প্রথম দিন। তিনিও সম্ভবত নার্ভাস ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *