লালমনিরহাটে যুবকের রহস্যজনক মৃত্যু

সমগ্র বাংলা

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের মিশনমোড় টিঅ্যান্ডটি পাড়ায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

রোববার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাসুদ রানা সোহেল মিশনমোড় টিঅ্যান্ডটি পাড়ার আইয়ুব আলীর ছেলে।
নিহতের মা সুফিয়া বেগম জানান, নর্থবেঙ্গল মোড়ের লন্ড্রি ব্যবসায়ী আতিয়ারের স্কুল পড়ুয়া মেয়ের সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক ছিলো। প্রায় প্রতিদিনই সে ওই মেয়ের সঙ্গে সাক্ষাত করতে নর্থবেঙ্গল মোড়ে যেতো। 

বৃহস্পতিবার বিকেলে সোহেল তার সঙ্গে দেখা করতে গেলে মেয়ের বাবা, মামা নয়ন ও ভাই শাহিনুর তাকে মারধর করে। এতে সে গুরুতর আহত হলেও বাড়িতে এসে বিষয়টি কাউকে বলেনি। দুইদিন স্বাভাবিক থাকলেও গতকাল শনিবার রাত ১০টার দিকে তার মুখ দিয়ে রক্ত পড়ে এবং সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। 

পরে বাড়ির লোকজন তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ওই রাতেই চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়। রংপুর থেকে দুপুরে পরিবারের লোকজন সোহেলের মরদেহ বাড়িতে নিলে লালমনিরহাট থানা পুলিশ মরদেহ মর্গে নিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলমজানান, এ ব্যাপারে দুপুরে একটি অভিযোগ পেয়েছি। নিহত সোহেলের বাবা আইয়ুব আলী চারজনকে আসামি করে একটি হত্যার অভিযোগ করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *