এবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে মাশরাফি

খেলাধুলা

নিজের সংসদীয় এলাকার জনগণের উন্নয়নে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে চষে বেড়াচ্ছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত ও বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এবার এলাকায় চিকিৎসার মান বাড়াতে দারস্থ হলেন স্বাস্থ্যমন্ত্রীর অধিদপ্তরে।

মঙ্গলবার (৯ এপ্রিল) স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর কার্যালয়ে গিয়েছিলেন মাশরাফি। উদ্দেশ্য নড়াইলের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা। ইতোমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে ম্যাশ।

এদিকে বর্তমানে চলছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। এতে আবাহানীর হয়ে খেলছেন মাশরাফি। এরপর বিশ্বকাপ অভিযানে নামতে হবে। এখন একটু সময় পেলেও কিছুদিন পরই তা নিয়ে ব্যস্ত হয়ে পড়তে হবে। তাই ডিপিএল ম্যাচের ফাঁকে নির্বাচিত এলাকার উন্নয়নের জন্য সময় দিচ্ছেন তিনি। বিভিন্ন মন্ত্রীর সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে সাক্ষাৎ করছেন ম্যাশ। প্রিয় তারকাকে পেয়ে অনেকেই ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। কেউ কেউ তার সঙ্গে সেলফি তোলেন।

মাশরাফির সঙ্গে উপস্থিত আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু বলেন, নড়াইলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জেলার সব হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসক, অ্যাম্বুলেন্স ও হাসপাতাল ভবন নির্মাণের তালিকা দিয়েছেন নবনির্বাচিত সাংসদ।

মাশরাফি বলেন, নড়াইলের তিন উপজেলার কোনো হাসপাতালেই উল্লেখযোগ্য চিকিৎসক নেই, ভবন নেই। এসব বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জানিয়েছি। ইনশাল্লাহ একটা ব্যবস্থা হবে।

এর আগে মাশরাফি যান পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হকের সঙ্গে সৌজন্য সাক্ষাতে নিজের নির্বাচনী এলাকা নাড়াইলের মধুমতি ও চিত্রা নদীর ড্রেজিং নিয়ে ডিও লেটার দেন। উপমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে দেখা করেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহর সঙ্গে। মসজিদ-মাদ্রাসার উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে মন্ত্রীর সঙ্গে আলোচনা করেন তিনি।

কয়েকদিন আগে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের সঙ্গেও দেখা করেন মাশরাফি। তাদের কাছেও চিত্রাপাড়ের নড়াইলের উন্নয়নে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন তিনি।

উল্লেখ্য, আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। ক্রিকেটের এ বিশ্ব আসরে নড়াইল এক্সপ্রেসের নেতৃত্বে খেলবে বাংলাদেশ। বরাবরের চেয়ে এবার ভালো করার স্বপ্ন দেখছেন টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *