১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

ফেসবুকে প্রেম, মালামাল নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী !

আপডেট: May 23, 2019

ফেসবুকে প্রেম, মালামাল নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী !

পরকীয়া প্রেমের টানে দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার পলি প্রবাসী স্বামীর সন্তান ও সম্পদ নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় সিলেটে অভিযান চালিয়ে সম্পদগুলো উদ্ধারের পর প্রেমিকসহ দুই সন্তানের জননীকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানাধীন আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। ইয়াসমিন আক্তার পলি প্রবাসী মো. আলী হোসেনের স্ত্রী এবং লক্ষ্মীপুরের রায়পুর থানাধীন মধুপুরের আবু ইউছুফের মেয়ে।

সৌদি প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন জানান, ২৫ বছর ধরে তিনি সৌদিতে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেছিলেন। তাদের সংসার ভালোভাবেই চলছিল। তাদের ১৩ ও আট বছরের দুটি সন্তানও রয়েছে। কিন্তু বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। এর প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল দুপুরে ওই প্রেমিকসহ পাঁচ লাখ টাকা মূল্যের ১১ ভরি গহনা, ফ্রিজ, এসি, আসবাবপত্রসহ আট লাখ টাকার মালামাল ও নগদ সাত লাখ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে সিলেট চলে যায়। খবর পেয়ে সৌদি প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কে.কে. গার্ডেন থেকে আসামিদের গ্রেফতার ও চুরি মালামাল উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

-এডি/ এএ