১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি নিয়ে বাড্ডার ছাত্রলীগ কর্মীর ফেজবুক স্টাটাস

আপডেট: May 14, 2019

ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি নিয়ে বাড্ডার ছাত্রলীগ কর্মীর ফেজবুক স্টাটাস

বর্তমান সময়ের রাজনীতির সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে ১৩ই মে প্রকাশিত হওয়া ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি । এ নিয়ে নানা ধরনের গুঞ্জন । রয়েছে নানা ধরনের মতামত, তেমনি ফেজবুকে ছাত্রলীগের জনপ্রিয় টিকিয়ে রাখা এবং কমিটির সার্বিক বিষয়ে পরামর্শমুলক একটি পোস্ট করেছেন বাড্ডা থানার ছাত্রলীগ কর্মী ইসরাফিল আহমেদ ইচ্ছু… পাঠকদের জ্ঞাতার্থে সেটা হুবহু তুলে ধরা হলো..

আসসালামু ওয়ালাইকুম ।আমি প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কমিটি নিয়ে সম্পূর্ণ নিজস্ব কিছু মতামত ব্যাক্ত করতে চাই। ভুল হলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার দৃষ্টিকোণ থেকে বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গুলাতে যদি পরীক্ষিৎ এবং ছাত্র সমাজের জনপ্রিয় নেতা যাচাই বাছাইয়ের এর মাধ্যমে করা হয়। তাহলে প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বিতর্কিত থেকে রক্ষা পাবে। তা নিম্মে দেওয়া হল:

১. বাংলাদেশের ৬৩ জেলা থেকে ২জন করে মোট ১২৬ জন এবং বঙ্গবন্ধুর জেলা গোপালগঞ্জ থেকে ১০জন।

২. ১২টি মহানগর থেকে ২৪ জন।

৩. ৩৩ টি পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে (কমপক্ষে প্রত্যেকটি বিশ্ববিদ্যালয় থেকে ১জন করে) সর্বমোট ৫০জন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২০জন ।

৪. সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ২০জন।

৫. ঢাকার জেলার অন্তর্ভুক্ত ৪৯টি থানা থেকে ৪৯জন! এবং সভাপতি ও সাধারণ_সম্পাদক সহ সর্বমোট ৩০১ জন বিশিষ্ট কমিটি করা হয় তাহলে হয়তো বাংলাদেশছাত্রলীগ সারা জীবন বেঁচে থাকবে লাখো নেতাকর্মীর হৃদয়ে।

লেখক:  ইসরাফিল আহমেদ ইচ্ছু ৩৭নং ওয়ার্ড বাড্ডা থানা ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ

-এডি/এইচএ