২১শে জানুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

বিয়ে ছাড়াই বাবা হচ্ছেন সালমান খান!

আপডেট: ডিসেম্বর ১৩, ২০১৯

| Palash Mondol

বলিউডে মোস্ট এলিজেবল ব্যচেলর হিসেবে খ্যাত সালমান খান। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল ছবি উপহার দিলেও এখনো বিয়ের পিঁড়িতে বসতে পারেন নি তিনি। বিভিন্ন সময় তিনি ‘প্রেম’ করেছেন বিভিন্ন অভিনেত্রীদের সঙ্গে। তবে তারা ভাইজানের মন দখল করতে পারলেও পারেন নি ঘরে জায়গা করে নিতে। আর এ কারণেই কী এবার বিয়ে বিয়ে ছাড়াই বাবা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সালমান?
সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান? সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয় বিভিন্ন মহলে। এ বিষয়ে সালমান খানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এই মুহূর্তে বিয়ে করার পরিকল্পনা নেই তার। বিয়ে যদি করেন, তখন সবাই তা জানতে পারবেন এবং বুঝতে পারবেন বলেও জানান সালমান খান।

সারোগেসির মাধ্যমে বাবা হবেন কি? এই প্রশ্নের উত্তরে সালমান বলেন, তাদের বাড়িতে অনেক খুদে সদস্য রয়েছে। ডিসেম্বরে আরো একজন নতুন অতিথি আসতে চলেছে। তাই নতুন করে খুদে সদস্যের আর কোনো প্রয়োজন নেই বলে ইঙ্গিত দেন সালমান খান। অর্থাত, বিয়ে না করলেও, সারোগেসির মাধ্যমে সালমান খান বাবা হচ্ছেন বলে যে গুঞ্জন শোনা যায়, তা কার্যত নস্যাত করে দেন সালমান খান।

এদিকে আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘দাবাং ৩’। এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সোনাক্ষী সিনহা। অর্থাৎ, ‘দাবাং ৩’ তেও এবার পর্দার চুলবুল পান্ডের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রাজ্জোকে।

সালমান, সোনাক্ষীর পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপকে। এ ছবিটি মুক্তির পরে ‘রাধে’-র শুটিং শুরু করবেন সালমান খান। এই সিনেমায় তার বিপরীতে দিশা পাটানি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।