১৯শে জানুয়ারি, ২০২০ ইং, রবিবার

বেনাপোলে আন্তর্জাতিক দূর্নীতি দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯

| neela

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় বেনাপোল মরিয়ম মেমোরিয়াল গার্লস স্কুলের সামনে জাতীয় সংগীত পরিবেশন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পূলক কুমার মন্ডল ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন। এরপর বেনাপোল –কলকাতা মেইন সড়কে দুর্নীতি বিরোধী মানববন্ধন ও র‍্যালি করা হয়।

মানববন্ধন ও র‍্যালি শেষে বেনাপোল কাস্টম হাউসের সামনে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল কাস্টম হাউজের সহকারী কমিশনার উত্তম চাকমা, শার্শা থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান, শার্শা উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি আহসান উল্লাহ মাস্টার, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান লিটু, সহ-সভাপতি সাহিদুল ইসলাম শাহীন, শ্রী শান্তিপদ গাঙ্গুলি ও খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন,বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষ ওয়ার হাউজজের সুপারেন্টেন ফিদা হাসান, হিসাব রক্ষক আব্দুল হান্নান, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, স্কাউটসসহ সচেতন নাগরিক কমিটির কর্মকর্তারা অংশ নেন।